ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রেমিকার বাড়িতে বিষপানে মৃত্যু প্রেমিকের

চকরিয়া প্রতিনিধি :: অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বিয়ে দিতে মা-বাবাসহ পরিবারের সদস্যরা রাজি না হওয়ায় দীর্ঘদিনের সম্পর্ক থাকা প্রেমিকার বাড়িতে এসে বিষপানে জীবন নাশ করেছেন প্রেমিক ট্রাক হেলপার। শেষবারের মতো হবু শ্বশুর বাড়িতে এসে কোন সদুত্তর না পেয়ে কাছের জঙ্গলে গিয়ে বিষপান করেন ওই হেলপার। এর পর বিষে আক্রান্ত হয়ে হামাগুঁড়ি দিয়ে প্রেমিকার বাড়িতে আসেন। এ সময় তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চাঞ্চল্যকর এমন ঘটনাটি ঘটেছে উপজেলার হারবাং ইউনিয়নের করমুহুরী পাড়ার কবির আহমদের বাড়িতে।
খবর পেয়ে গতকাল রবিবার সকালে ট্রাক হেলপার প্রেমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কঙবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।
পছন্দের প্রেমিকাকে বিয়ে করতে না পেরে বিষপানে জীবন নাশ করা ট্রাক হেলপারের নাম মোহাম্মদ মারুফ (২৬)। তিনি ফেনী জেলার সোনাগাজী থানার চরচান্দিয়া ইউনিয়নের অলুয়া বাজারের সালেহ আহমদের ছেলে।
হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমীর চন্দ্র সরকার চকরিয়া নিউজকে জানান, হারবাং করমুহুরী পাড়ার কবির আহমদের ছেলে আলমগীর পেশায় ট্রাকচালক। তার সাথে হেলপার হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন ফেনীর সোনাগাজীর মো. মারুফ। এ সুবাদে মারুফ প্রতিনিয়ত চালক আলমগীরের বাড়িতে যাওয়া-আসা করতেন। সেই সূত্রে আলমগীরের ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মারুফ। একপর্যায়ে বিয়ের প্রস্তাব দেওয়া হয় পরিবারের কাছে। কিন্তু মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় বিয়েতে কেউ রাজি হননি। তাই মারুফ এখানে এসে বিষপান করে নিজের জীবন নাশ করেছেন বলে তারা জানিয়েছেন।
এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, ‘খবর পেয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।’

পাঠকের মতামত: